অনলাইন থকেে টাকা ইনকাম করতে না পারার কোন কারনই নইে অবশ্যই আপনি ও পারবনে। ১০০% গ্যারান্টি মনযোগ দয়িে পড়ুন

অনলাইনে আয় করার ১০০ এর অধকি পদ্ধতি আছ।ে তার মধ্যে আমার ২০-২৫ টি পদ্ধতি সর্ম্পকে ধারনা আছ।েতাহলে বুজুন অনলাইন ঊধৎহরহম জগত টা কত বড়। এখানে আমি কয়কেটি বষিয় নয়িে আলোচনা করব। যমেন
১) চঞঈ (সব চয়েে সহজ ) ২) এড়ড়মষব অফংবহংব ২) অভভরষরধঃব সধৎশবঃরহম ৩) ডবন উবাবষড়ঢ়সবহঃ ( ঐঞগখ / চঐচ / ঈঝঝ )
৪) ঈগঝ নধংবফ বিন উবাবষড়ঢ়সবহঃ ( লড়ড়সষধ/ ডড়ৎফচৎবংং ) ৫) উড়ষষধৎ ংবষষ ্ নুঁ ৬) ঋড়ৎবী ৭) ডবন ফবংরমহ ৮) ঙহষরহব ঝঁৎাবু ৯) ঝঊঙ ১০) উধঃধ বহঃৎু ১১) ঈযরঃরশধ ধফং ১২) ইষড়মমরহম ১৩)অহরসধঃরড়হ ১৪) ঊসধরষ সধৎশবঃরহম ১৫) ঝড়পরধষ সধৎশবঃরহম ( ঋন, ঃরিঃঃবৎ,মড়ড়মষব+,) বস্তিারতি র্বননা নচিে দলিাম :
১) চঞঈ (সব চয়েে সহজ)
চঞঈ নাম শুনে আবার ভয় পয়েনে না নচিরে সর্ম্পূণ লখোটি পড়নে তাহলইে বুজতে পারবনে।১ টাকাও ওহাবংঃ করতে হবে না
উড়ষবহপবৎ/ংশুষবহপবৎ এর কারনে বাংলাদশে এর সবাই মনে করে চঞঈ সাইট ই মানে ধোঁকা বাজি । কন্তি না, শুধু ধর্যৈ ধরে আসল সাইট চনিতে পারলে মাসে ৪০০০ হাজার থকেে শুরু করে ২ লক্ষ টাকা র্পযন্ত আয় করা যায়। কন্তিু সমস্যা হল আসল সাইট চনিা। কারন প্রতদিনি নতুন নতুন সাইট অনলাইন এ আস।ে ১-১২ মাসরে মধ্যে ঝপধস করে চলে যায়। ঝড় নতুন সকল সাইট ংপধস ধরে নয়িে নতুন কোন সাইট এ কাজ করবনে না। যে সব সাইটরে বয়স ৫ বছর শুধু সইে সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামলো ছাড়া ঢ়ধুসবহঃ দয়িে যাচ্ছে তারা ংপধস হতে পারে না।আর যদি মনে করনে নজিে নজিে এড়ড়মষব ংবধৎপয করে সাইট বরে না করে অভজ্ঞি কার সহায়তা নবিনে সে ক্ষত্রেে আমি ত আছইি। কারন আমি গত ৩ বছর যাবত ঢ়ঃপ সাইটে কাজ করছ।ি বশেরি ভাগ লোক এড়ড়মষব ংবধৎপয করে চঞঈ সাইট বরে করে কাজ কর।ে১ মাস পরে যখন সাইট ংপধস করে তখন বলা শুরু করে সব ঢ়ঃপ সাইট ভুয়া। কন্তিু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই গধৎশবঃ কভিাবে টকিে আছ?ে
২০০৩ সালে র্সব প্রথম চঞঈ সাইট চালু হয় । ঊহমষধহফ এর একজন এটা চ্লাুকর।ে কন্তিু তখন চঞঈ সাইট জনপ্রয়ি হয়ন।ি ২০০৭ সালে আমরেকিা থকেে ঔরস এৎধমড় – ঈষরীঝবহংব ওহপ (টঝঅ) চালু কর।ে ২০০৮ সালে র্পতুগাল থকেে ঋবৎহধহফড় ঘবড়নীঁ নামক সাইট টি চালু কর।েঘবড়নীঁ এর এখন আমরেকিায় অফসি আছ।ে ২০০৯ সালে এবৎসধহু এর ঃরস শড়ষন চালু করে ইঁপশং২৪৭ নামরে সাইট ট।ি ২০০৯ সালে ঋরহষধহফ এর ঝবৎবহরঃু ্ ঝধশবঃ(রহফরধহ) নামরে দুই জন াবৎংরঃু ংঃঁফবহঃ চালু করে ঈধংযহযরঃং নামরে সাইট ট।ি পরে
ঝবৎবহরঃু ্ ঝধশবঃ দুই জন বয়িে কর,েযাইহোক ২০০৯ সালে উরসরঃৎরড়ং কড়ৎহবষধঃড়ং – “কড়ৎফরস” (এৎববপব থকে)ে – ঝপধৎষবঃপষরপশং ্ মঢ়ঃঢ়ষধহবঃ নামে দুইটি সাইট চালু কর।ে নাম প্রকাশ না করে কওে একজন আমরেকিার থকেে অুঁধিমব ্ ওহহড়পঁৎৎবহঃ নামরে দুই টি কছিুটা ভন্নি ধরনরে সাইট চালু করে ২০০৯ ও ২০১০ সাল।ে আরও ১০-২০ টি সাইট আছ।ে যারা কোন ধরনরে ঝামলো ছাড়া ৫ বছর যাবত ঢ়ধুসবহঃ দয়িে যাচ্ছ।ে কন্তিু ঘবড়নীঁ/পষরীংবহপব ছাড়া অন্য সাইট এর ইনকাম খুব কম।আমি শুধু এই ২ টি সাইট এ কাজ করার পক্ষ পাত।ি
ঘঊঙইটঢ ( ঋঅঞঐঊজ ঙঋ অখখ চঞঈ ঝওঞঊ)
ঘবড়নীঁ এর প্রায় ৩ কোটি গবসনবৎ আছ।ে বশ্বিাস হচ্ছনো।না হয়ারি কথা। একটি চঃপ সাইট এর কি ভাবে এত গবসনবৎ থাকতে পার।ে বশ্বিাস না হলে ধষবীধ জধহশ এ গয়িে দখেনে ওদরে জধহশ কত। এর জন্যই আমি প্রথমে বলছলিাম সব চঞঈ সাইট ভুয়া না। প্রতদিনি ওরা ১ কোটি (বাংলাদশেি টাকা হসিাব)ে ঞধশধ চধুসবহঃ কর।ে মাসে ৩০ কোটি টাকা !!!!!
প্রতদিনি এই সাইটে ২৫-৩০ টি অ্যাড থাক।ে প্রতি অ্যাড ০.০০১ পবহঃ. বা ১ সন্টে এর ১০ ভাগরে ১ ভাগ।(১০০ সন্টে = ১ ডলার) একটি অ্যাড দখেলে বাংলাদশেী টাকায় ১০ পয়সা পাবনে। ৩০ টা অ্যাড দখেলে বাংলাদশেি টাকায় ৩ টাকার মত পাবনে।এখন ভাবছনে মাত্র ৩ টাকার জন্য কে ক্লকি করতে যাব।ে একটু ওয়টে করনে বুঝয়িে দচ্ছি।িচঞঈ সাইটে এ ঝওএঘটচ করলে ওরা আপনার জন্য একটি চবৎংড়হধষ জবভবৎৎধষ ষরহশ দবি।েযে ষরহশ অন্য কারও সাথে মলিবে না।যে ঐ লঙ্কি কে ক্লকি করে ংরমহঁঢ় করবে তারা আপনার রফোরাল হয়ে যাব।েনচিরে মত।
নয়িোবাক্স
আপনার রফোরাল যদি প্রতদিনি ক্লকি করে তাহলে আপনি ২ সন্টে করে কামাবনে।ধরনে আপনার ৩০০ রফোরাল আছ।েআর তারা প্রতদিনি ক্লকি কর।ে ৩০০দ্ধ২= ৬০০ পবহঃ ঙজ ৬$. বা মাসে ১৮০ ডলার। বা মাসে ১৫০০০ হাজার টাকা।শুধু মাত্র ঘবড়নীঁ থকেে মাসে ১৫০০০ টাকা ।
ঘবড়নীঁ এর জবভবৎৎধষ দুই ধরনরেঃ ১) উরৎবপঃ জবভবৎৎধষ ২) জবহঃবফ জবভবৎৎধষ. # উরৎবপঃ জবভবৎৎধষ : যে রফোরাল আপনার লঙ্কিে ক্লকি করে ঝওএঘটচ করবে সইে আপনার উরৎবপঃ জবভবৎৎধষ. আপনি আপনার লঙ্কি ঋধপবনড়ড়শ/চঃংঁ/ইষড়ম/ডবনংরঃব/চঃপ ঝরঃব এ অ্যাড দয়িে উরৎবপঃ জবভবৎৎধষ যোগার করতে পারনে।কন্তিু প্রথম দকিে উরৎবপঃ জবভবৎৎধষ যোগার করা সহজ না।এর জন্যই বলছেি চঞঈ সাইটে সাফল্য পতেে হলে ধর্যৈ থাকতে হব।ে ৫-৬ মাস ব্যবহার করার পর এমনি বুঝে যাবনে কি ভাবে উরৎবপঃ জবভবৎৎধষ যোগার করতে হয়। আমার প্রথম ৩-৪ মাসে মাত্র ১ টি জবভবৎৎধষ ছলি। আর নচিরে ছবতিে দখেুন এখন কার অবস্থা।মাত্র একটি সাইট এ আমার জবভবৎৎধষ ধসড়ঁহঃ.

জবহঃবফ জবভবৎৎধষ : ঘবড়নীঁ এ আপনি আরকে ধরনরে জবভবৎৎধষ পাবনে। তার নাম জবহঃবফ জবভবৎৎধষ বা জজ. মানে হল যাদরে কোন ঁঢ়ষরহব নাই তাদরে বক্রিি করে দয়ে ঘবড়নীঁ. আপনি এক মাস থকেে শুরু করে ২৪০ দনিরে জন্য জজ কনিতে পারবনে।ইচ্ছা করলে ময়োদ বাড়য়িে নতিে পারবনে।১ মাসরে জন্য দতিে হবে ২০ সন্টে প্রতি জজ।বশেি দনিরে জন্য কনিলে রটে কম।যদি জজ প্রতদিনি কাজ করে তবে ১.২০ $ আয় করতে পারবনে ১মাসে চবৎ জজ। যদি মনে করনে জজ ক্লকি করছে না সক্ষেত্রেে ৭ সন্টে দয়িে জবপুপষব করতে পারবনে।মানে ৭ সন্টে দয়িে জবপুপষব করলে ঐ জবভবৎৎধষ পালটয়িে আরকেটি জজ দয়িে দবি।েনচিরে ছবি গুলো দখেনে।তাহলইে বুজতে পারবনে ঘবড়নীঁ থকেে কত টাকা আয় করা যায়।আমি ফোরাম থকেে কছিু ছবি দলিাম।আমার কথা বশ্বিাস করার দরকার নাই।আপনি যখন ঝওএঘটচ করবনে আপনি নজিইে ঋড়ৎঁস এ গয়িে চকে করতে পারবনে আমি সত্যি বলছি কনিা।
২ ৩
র্শত ১ : ঘবড়নীঁ এর জজ ঝুংঃবস বুঝা এক দনিে সম্ভব না।আর এত সল্প পরসিরে এখানওে আলোচনা করা সম্ভব না। তাই আপনাকে ধর্যৈ ধরতে হব।েপ্রথম দকিে আমওি জজ পুরো বুজতাম না।কন্তিু আমি প্রতদিনি ঋড়ৎঁস ঘাটাঘাটি করতাম। ঋড়ড়ঃবৎ অংশে যবষঢ় নামে একটি ট্যাব আছ।ে ঐ ট্যাব গয়িে ঘাটা ঘাটি করতাম। কোন কছিু না বুঝলে ংঁঢ়ঢ়ড়ৎঃ এ কথা বলতাম।আপনওি তাই কারার চষ্টো করবনে। দখেবনে ৩-৫ মাস পর আপনি ও এক্সর্পাট হয়ে যাবনে।কন্তিু অনকেইে মনে করে ১ দনিইে সব বুঝে যাব।েকন্তিু না বুঝে লস খায় আর দোষ হয় চঞঈ সাইট ভাল না।
র্শত ২ :ভুলওে ১ টাকাও ইনভস্টে করবনে না।আমি বারবার বলতছেি আগে পুরো ব্যাপার টা বুঝার চষ্টো করনে। ঋড়ৎঁস ঘাটাঘাটি করনে। সব কছিু বুঝতে ৪-৫ মাস সময় লাগতে পার।েকন্তিু অনকেরেি এই ৪-৫ মাস ধর্যৈ নাই। ১৫-২০ দনি পরে হয় ক্লকি করা বাদ দয়িা দয়ে অথবা না বুঝে ইনভস্টে করে ধরা খায়।তাই আগে শুধু ক্লকি করে দুই একবার টাকা($) ডরঃযফৎধি করনে। বুঝনে তারপর ইনভস্টে করনে বা না করে উরৎবপঃ জবভবৎৎধষ ইনকাম দয়িে জজ কনিে টস্টে করনে। অথবা আমার ফরমুলা অনুসরন করুন।
র্শত ৩ : আপনাকে প্রতদিনি অবশ্যই হলুদ ঋরীবফ ধফাবৎঃরংবসবহঃ গুল ক্লকি করতে হব।ে দনৈকি ৪ টা করে এই ধরনরে অ্যাড পাবনে।আগে এই ধরনরে অ্যাড ক্লকি করে নয়িে তারপর অন্য অ্যাড ক্লকি করবনে।তা না হলে রফেরেরাল ইনকাম পাবনে না।
ফরমুলা- ১ টাকা ইনভস্টে না করে কভিাবে ইনকাম করবনে
# ১ মাস ক্লকি করার পর আপনি ১$আয় করতে পারবনে।এই ১$ না তুল(েডরঃযফৎধি না কর)ে ১$ দয়িে ৫ টি জবহঃবফ জবভবৎৎধষ কনিবেন।
# ৫ টি জজ এর কারনে ১০ দনিইে আবার ১$ ইনকাম করবনে। ঐ ১$ দয়িে আবার ৫টি জজ কনিবনে।
# ১০ টি জজ এর ক্রানে ৫ দনিইে আবার ১$ ইনকাম করবনে। ঐ ১$ দয়িে আবার ৫টি জজ কনিবনে।
# এইভাবে ১মাস জজ কনিতে থাকলে যখন ৫০ টি জজ হয়ে যাবে হবে তখন জজ কনিা স্টপ করবনে। ২০ দনিে ২০$ হয়ে যাব।ে
# এখন ২০$ দয়িে ১০০ জজ কনিুন। এখন ২০ দনি পর আবার ৩০$ জমা হবে আপনার অ্যাকাউন্ট এ।
# ঐ ৩০$ দয়িে আবার ১৫০ জজ কনিুন। সুতরাং এখন আপনার টোটাল ৩০০ জজ আছ।ে( এই কনিা কাটি করতে কন্তিু ৩-৪ মাস পার হয়ে গছে।ে
### এখন থকেে এই ৩০০ জজ ঊীঃবহফ করতে মাসে ৬০$ লাগব।ে যদি সব জজ কাজ করে তবে মাসে ১৮০$ ইনকাম করতে পারবনে।কন্তিু আসলে সব জজ সব দনি কাজ করে না। যাই হোক ধরে নলিাম ২০০ জজ প্রতদিনি কাজ করে তাহলওে আপনি মাস শষেে ১২০$ ইনকাম করতে পারবনে। ৬০$ দয়িে ৩০০ জজ এর ভাড়া বা ঊীঃবহফ করার খরচ। বাকি ৬০$ বা ৪৮০০ বা প্রায় ৫০০০ টাকা মাসে ইনকাম।কভিাবে ঝওএঘটচ করবনে (ঘঊঙইটঢ) 🙂
১. প্রথমে এই খওঘক ক্লকি করনে।
২. এখন উপররে দকিে দখেনে জবমরংঃবৎ ড়ঢ়ঃরড়হ আছ।ে ঐখানে ক্লকি করনে।নচিরে ছবরি মত দখেতে পাবনে।
৩. টংবৎ ঘধসব অংশে নাম দনি,চধংংড়িৎফ দনি।ঊসধরষ দনি।ঢ়ধুুধ/ঢ়ধুঢ়ধষ অংশে যে বসধরষ ইমইেল অংশে দইিয়ছেনে সইে বসধরষ ই দনে।পরে একই ইমইেল দয়িে ঢ়ধুুধ/ঢ়ধুঢ়ধষ অ্যাকাউন্ট খুলবনে।

৪. জবমরংঃৎধঃরড়হ ঈড়সঢ়ষবঃব হবার পর ওরা আপনার ইমইেল এ একটি কোড পাঠাব।ে ঐ কোড এখানে এনে চধংঃব করবনে।
৫. অপপড়ঁহঃ এ লগনি করার পর নচিরে ছবরি মত পাবনে। এখানে ঠরবি ধফাবৎঃরংবসবহঃং অংশে ক্লকি করে অ্যাড গুলো দখেনে।অন্য উপায়ে ঊধৎহ করতে চাইলে ঙভভবৎ অংশে ক্লকি করে মনিি জব অংশে ক্লকি করে কাজ করার চষ্টো করনে।গরহর লড়ন এ কাজ করতে হলে ঈৎড়ফি ঋষড়বিৎ নামে একটি সাইটে ঝওএঘটচ করতে হবে । ঐটা মনিি জব সকেশন এ গলেইে বুঝতে পারবনে।কন্তিু গরহর লড়ন এর কাজ আয়ত্তেে আসতে ১ মাস সময় লাগতে পার।েঞৎু করতে থাকনে। মাসে ২০০$ শুধু গরহর লড়ন করে আয় করা যায়।কন্তিু নতুন অ্যাকাউন্ট এ সাধারনত মনিি জব আসে না। ৭ দনি পর অথবা আগে থকেইে মনিি জব পতেে শুরু করবনে।বাংলাদশে সময় সকাল ৫ টা থকেে বশেি মনিি জব থাক।ে

কি ভাবে অউঠঊজঞওঝঊগঊঘঞ দখেবনে
ঝরমহ ঁঢ় এর সমস্ত প্রক্রয়িা শষে হবার পর নচিরে ছবরি মত ঠরবি অফাবৎঃরংবসবহঃ ংবপঃরড়হ এ ক্লকি করুন

ঐ খানে ক্লকি করার পর নচিরে ছবরি মত পজে আসবে

এখন যে কোন একটি অ্যাড এ ক্লকি করলে নচিরে ছবরি মত অ্যাড এর উপর ছোট্ট লাল বলরে মত /লাল ডট এর মত হবে

এখন আপনাকে আবার ঐ লাল বল/েলাল ডটে ক্লকি করতে হব।েক্লকি করলে অ্যাড টি অন্য ঞধন এ ড়ঢ়বহ হব।েআপনাকে কছিু সময় ওয়টে করতে হবে পুরো অ্যাড াধষরফধঃবফ হত।ে ৫-১০ সকেন্ডে সময় লাগে পুরো অ্যাড াধষরফধঃবফ হত।ে াধষরফধঃবফ! হয়ে গলেে নচিরে ছবরি মত দখেতে পাবনে।

এখন এই ঞধন পষড়ংব করে আবার ঘবড়নীঁ এ ফরেত আসনে।আবার আরকে টি অ্যাড দখেনে।মনে রাখবনে ঘবড়নীঁ এ দুই ধরনরে ঋরীবফ অফাবৎঃরংবসবহঃং আছ।ে একটরি কালার গোলাপি আর একটি র কালার হুলুদ।হলুদ অ্যাড সব সময় ৪ টা করে থাক।ে কখনই ৪ টার বশেি থাকে না। এই ৪ টা অ্যাড ই হল সবচাইতে রসঢ়ড়ৎঃধহঃ. এই অ্যাড গুল আগে ক্লকি করে নবিনে অথবা এই অ্যাড গুল একটাও বাদ দবিনে না।এই অ্যাড না দখেলে আপনার ইনকাম হবে না।
আমার হস্ট্রিি রহ হবড়নীঁ :
# আমি ১ম মাসে মাত্র ২$ # ২য় মাসে মাত্র ১০$ # ৩য় মাসে মাত্র ৪$( ঝুংঃবস না বুজার কারনে ৩য় মাসে ২য় মাস থাকে কম) # র্৪থ মাসে ২০$
#৫ম মাসে ৪০$ # ৬ মাসে ৪৫$ তারপর শুধু বড়েছেে লাফয়িে লাফয়ি।ে।

Please Share This Post.