অনলাইন টিকেট ক্রয় ও ভ্রমণ সেবায় টিকেটশালা ডটকম

নতুন ট্যুরিজম ওয়েবসাইট টিকেটশালা ডটকম (www.ticketshala.com) বাংলাদেশের ক্রমবর্ধমান ভ্রমণ শিল্পে নিয়ে এসেছে ই-কমার্স জগতের এক অভূতপূর্ব স্বাচ্ছন্দ্য।

টিকেটশালা ডটকম উদ্বোধনের ফলে সারাদেশ জুড়ে ভ্রমণ পিপাসুরা এখন সহজে ও স্বচ্ছন্দে এখান থেকে দ্রুত এবং নিরাপদে বাংলাদেশী ও আন্তর্জাতিক ফ্লাইট-এর টিকেট ক্রয়, ট্যুর প্যাকেজ, হোটেল বুকিং, পরিবহণ সেবাসহ ভ্রমণ সংক্রান্ত আরো নানা সেবা নিতে পারবেন।

এছাড়াও টিকেটশালা ডটকম থেকে ট্র্যাভেল ইস্যুরেন্স, ভ্রমণ সংক্রান্ত পরামর্শ, ভিসা সংক্রান্ত সেবা সরাসরি ওয়েবসাইট এবং কল সেন্টার সেবার মাধ্যমে পাওয়া যাবে।

টিকেটশালা ডটকম-এর প্রধান পরিচালন কর্মকর্তা স্কট ব্রেন্যান বলেন, ‘টিকেটশালা ডটকম-এর মতো অনন্য ই-কমার্স সেবা প্রদানকারী প্রতিষ্ঠান বাংলাদেশে এই প্রথম। আমরা দেখতে পাচ্ছি যে দিন দিন দেশে ট্যুরিস্ট বা ভ্রমণকারীর সংখ্যা বেড়েই চলছে, যারা দেশে এবং বিদেশে প্রায়ই ভ্রমণ করছেন। সেইসব ট্যুরিস্টদের জন্যই আমাদের এই সেবা, তারা এখন আগের চেয়ে অনেক বেশি সহজে তাদের ট্যুর প্ল্যান করতে পারবেন এবং বুকিং দিতে পারবেন। আমি বিশ্বাস করি, বাংলাদেশের বর্তমান পর্যটন শিল্পে এই ধরনের আধুনিক প্রযুক্তি অত্যন্ত প্রয়োজন।’

টিকেটশালা ডটকম নিজেকে ভ্রমণ বিষয়ে একটি বিস্তৃত আকারের তথ্য সমৃদ্ধ প্লাটফর্ম হিসেবে গড়ে তুলতে দৃঢ় প্রতিজ্ঞ। এটি ভ্রমণ পিপাসুদের জন্য এমন একটি ঠিকানা হবে যেখানে তারা সমস্ত বাংলাদেশের বিভিন্ন জায়গার সেরা ট্র্যাভেল প্যাকেজ থেকে শুরু করে সেরা দর্শনীয় স্থান এবং হোটেল বুকিং ও ভ্রমণে করণীয়সহ ইত্যাদি বিষয়ে অতি সহজেই সকল তথ্য পেয়ে যাবেন। ভ্রমণ বিষয়ে র্দীঘদিনের অভিজ্ঞ পেশাদারদের কাছ থেকে গ্রাহক সেবা পাওয়ায়, এটি ব্যবহারকারীদের সর্বাংশে সন্তুষ্ট করবে বলেই বিশ্বাস টিকেটশালা ডটকমের। ০৯৬৬৬৭৭০০৬৬ নম্বরে কল করে বা info@ticketshala.com ঠিকানায় মেইল করে আরো বিস্তারিত জানা যাবে। ভিজিট: www.ticketshala.com

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.