অনলাইন অর্ডারের মাইলফলকে প্রিয়শপ

মাত্র ৩ ঘন্টায় ১০ হাজার অর্ডারের মাইলফলক স্পর্শ করেছে দেশীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম (www.priyoshop.com)। বিশেষ মূল্য ছাড়, ফ্রি ডেলিভারি  ও বিকাশ বা ক্রেডিট কার্ডের ক্যাশব্যাক এই তিনটি সুবিধা নিয়ে ৭ নভেম্বর রাত ৯ থেকে ১২ টায় পর্যন্ত “মেগা হ্যাপি আওয়ার” ক্যাম্পেইন করে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্লাটফর্ম প্রিয়শপ ডটকম। শতাধিক ভেরিফাইড ভেন্ডরের ১৫০০ ধরনের পণ্যের পসরা দিয়ে সাজিয়েছেন মেগা হ্যাপি আওয়ার।

প্রিয়শপ ডটকমের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আশিকুল আলম খাঁন বলেন, কাস্টমারদের অনলাইন কেনাকাটায় উদ্ভুদ্ধ করতে এবং ভেন্ডরদের সেলস বৃদ্ধি লক্ষ্যে আমরা হ্যাপি আওয়ার চালু করেছি। এতে ইকোসিস্টেমের ভেল্যু চেইনের সবাই উপকৃত হবে। গ্রাহকদের চাহিদার উপর ভিত্তি করে আরো বেশি পণ্যে অনেক বেশি মূল্য ছাড় নিয়ে ‘মেগা হ্যাপি আওয়ার’ করা হয়। সেখানে মাত্র ৩ ঘন্টায় ১০ হাজার অর্ডার পরেছে। গ্রাহকদের সাড়া পেয়ে আমরা অবিভূত। আগামী দিনগুলো হ্যাপি আওয়ার ক্যাম্পেইন আরো চমক থাকবে গ্রাহকদের জন্য।

অনলাইনে ক্রেতারা যেন ঝামেলাবিহীন ভাবে কেনাকাটা করতে পারেন সেই সচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে প্রিয়শপ ডটকম। ব্র্যান্ডের পণ্য, নিশ্চিত ওয়ারেন্টি এবং সঠিক সময় ডেলিভারি নিশ্চিতা দিচ্ছেন প্রিয়শপ ডটকম। ফলে নিশ্চিত মনে কেনাকাটা করতে পারবেন ক্রেতারা।

 

-সিনিউজভয়েস/জিডিটি/১১নভে./১৯

Please Share This Post.