অনলাইনে হোটেল বুকিংয়ে ৪৫ শতাংশ ছাড়

ভ্রমণকে আরো সহজ করতে নানা সুবিধা দেওয়ার লক্ষ্যে কাজ করছে অনলাইন হোটেল বুকিং প্ল্যাটফর্ম জোভাগো।

ঈদের ছুটিতে অনেকেই বিভিন্ন জায়গায় বেড়াতে যান। ঈদের সময় যাতে সহজে অনলাইনে বুকিং দিতে পারেন এজন্য বিশেষ ছাড়ের ব্যবস্থা করেছে জোভাগো কর্তৃপক্ষ। কক্সবাজার, বান্দরবান, সিলেট, গাজীপুরসহ দেশের বিভিন্ন এলাকার হোটেলগুলোতে সাত থেকে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

সারাদেশে জোভাগো প্ল্যাটফর্ম (www.Jovago.net) ব্যবহার করে হোটেল বুকিং দেওয়া যাবে। জোভাগো অ্যাপ ব্যবহার করেও অনলাইনে হোটেল বুকিং দেওয়া যাবে।

জোভাগোর কান্ট্রি ম্যানেজার মেহরাজ মুয়ীদ বলেন, ঈদের ছুটিতে অনেকেই ভ্রমণে যান। তাদের জন্য বিশেষ আয়োজন করা হয়েছে। ওয়েবসাইট ও অ্যাপের মাধ্যমে ঘরে বসে হোটেল বুকিং করা যাবে। জোভাগো অ্যাপটির ‘হোটেলস নিয়ার মি’ ফিচারের মাধ্যমে হোটেল, রিসোর্ট কিংবা গেস্টহাউস বুক করা যাবে। পাশাপাশি হোটেল বুকিংয়ের সময় জোভাগোর কোনো অফার থাকলে সেটিও পাওয়া যাবে। এ ছাড়া ওয়েবেও নানা সুবিধা থাকছে।

মেহরাজ বলেন, দেশের বিভিন্ন হোটেলের সঙ্গে জোভাগোর চুক্তি রয়েছে। যারা অনলাইনে হোটেল বুকিং করতে চান তাদের জন্য মূল্যছাড়ের এ ব্যবস্থা করা হয়েছে। এতে একদিনে ডিজিটাল সেবা ব্যবহারকারী বাড়ছে তেমনি ভ্রমণকারীরাও ছাড় পেয়ে উপকৃত হচ্ছেন। এশিয়ায় ৮০ হাজারের বেশি এবং বিশ্বে দুই লাখ ২৫ হাজারের বেশি হোটেলের বুকিং সুবিধা রয়েছে জোভাগোতে।

– সিনিউজভয়েস ডেস্ক