অনলাইনে স্মার্ট সলিউশনস কেনার সুবিধা আনল উই

স্মার্ট সলিউশনস অনলাইনে কেনার সুযোগ নিয়ে এলো সলিউশনভিত্তিক দেশীয় অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড উই। ২৫ জুন, ২০১৬ থেকে আনুষ্ঠানিকভাবে স্মার্ট সলিউশনস অনলাইনে কেনার সুবিধা চালু করেছে প্রতিষ্ঠানটি। http://shop.we.net.bd ঠিকানায় গিয়ে অনলাইন পেমেন্টের মাধ্যমে কেনা যাবে উই স্মার্ট সলিউশনস।

ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড, মোবাইল ব্যাংকিং এবং ক্যাশ অন ডেলিভারি (সিওডি) অপশনগুলো থেকে যেকোনো একটি ব্যবহার করার সুবিধা রেখেছে উই।

সবধরনের অর্থ লেনদেন হবে বাংলাদেশী টাকায় এবং সবরকম ক্রেডিট ও ডেবিট কার্ডের গোপনীয়তা ও নিরাপত্তা সুরক্ষিত থাকবে।

স্বাচ্ছন্দ্যে ক্রয় করতে খুব সহজ করে সাজানো হয়েছে উই’র ইকমার্স সাইটটি। ক্যাটাগরি নির্বাচন করে বর্তমান বাজারে থাকা স্মার্ট সলিউশনসের মডেল ক্রয় করতে পারবেন ক্রেতারা। নির্দিষ্ট পণ্যের সম্পর্কে জানতে বিস্তারিত তথ্য অপশনে ক্লিক করতে হবে। এছাড়া পণ্য কিনতে হলে সম্মানিত ক্রেতা উই’র ওয়েব পেইজে লগ-ইন করে অ্যাড টু কার্ট অপশনে ক্লিক করে উই স্মার্ট সলিউশনস কিনতে পারবেন। ‘চেকআউট’-এ ক্লিক করলে পেমেন্ট অপশন এবং ঠিকানা নির্ধারণের পর অর্ডার কনফার্ম করলে আমরা ইপে পেমেন্ট গেটওয়েতে নিয়ে যাবে ক্রেতাকে। নির্ভুল পেমেন্ট তথ্য দিয়ে নিশ্চিত হবে অনলাইন অর্ডার।

ই-স্টোর থেকে অর্ডার করলেও কোনো ধরনের হিডেন বা লুকানো চার্জ নেই। এছাড়া উই ঢাকার ক্রেতাদের দিচ্ছে ফ্রি হোম ডেলিভারি সুবিধা। অনলাইনে দেয়া উই স্মার্ট সলিউশনসের দামের মধ্যেই সবধরনের চার্জ অন্তর্ভুক্ত। অর্ডার সম্পর্কিত উপরোক্ত সবগুলো ধাপ শেষ করার পর ক্রেতার ইমেইলে অর্ডার ইনভয়েস পেয়ে যাবেন ক্রেতারা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.