অনলাইনে সহজে হোটেল বুকিং সেবা

অনলাইনে হোটেল বুকিং সেবা এখন আরও সহজ। ওয়েব বা অ্যাপ ব্যবহার করে খুব সহজেই দরকারি হোটেল বুকিং দেওয়া যায়। অনলাইন হোটেল বুকিং সহজ করেছে অনলাইন হোটেল বুকিং প্ল্যাটফম জোভাগো (www.jovago.net)।

যাঁরা কোথাও ভ্রমণে যেতে চান বা বেড়াতে যাওয়ার আগে হোটেল বুকিং নিয়ে চিন্তায় থাকেন তাঁদের জন্য সহজ সমাধান এনেছে জোভাগো। অনলাইনে জোভাগো ডটনেট সাইট থেকে কিংবা স্মাটফোনে জোভাগোর অ্যাপ ডাউনলোড করে এ সেবা পেতে পারেন বিনা মূল্যে।

জোভাগোর তথ্য অনুযায়ী, জোভাগোতে বাংলাদেশের সব এলাকার গুরুত্বপূণ হোটেলের তথ্য রয়েছে। সহজেই সেগুলোতে বুকিং দেওয়া যায় ঘরে বসে। হোটলের পূর্ণাঙ্গ ও নির্ভরযোগ্য তথ্য রয়েছে।

জোভাগো বাংলাদেশের প্রধান নিবাহী কায়েস আলী বলেন, আমাদের হোটেল বুকিং প্ল্যাটফর্মের মাধ্যমে এ দেশের পর্যটকদের দেশে এবং দেশের বাইরে সহজ ও আনন্দময় ভ্রমণ অভিজ্ঞতা প্রদানই আমাদের লক্ষ্য। জোভাগোর লক্ষ্য হলো, দেশের মানুষকে সহজে অনলাইন সেবা দিয়ে দেশকে ডিজিটাল হতে সাহায্য করা। সহজে হোটেল বুকিং সেবার মাধ্যমে মানুষের সময় ও শ্রম অনেক সাশ্রয় হয়।

জোভাগো কর্তৃপক্ষ জানিয়েছে, অনলাইনে হোটেল বুকিং সেবা দিয়ে পর্যটক আকর্ষণ ও পর্যটনখাতকে তুলে ধরতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে জোভাগো। বাংলাদেশের প্রায় সব জেলা থেকে গুরুত্বপূর্ণ এ সেবা পাওয়া যায়।

কায়েস আলী বলেন, কোথাও যাওয়ার পূর্বেই যাতে থাকার জায়গা, যোগাযোগ ব্যবস্থা, খাবার, আকর্ষণীয় জায়গার বর্ণনা, কার্যক্রম ইত্যাদি বিষয়গুলো সম্পর্কে বিস্তারিত জেনে পরিকল্পনা করে যেতে পারেন সে সুবিধা দিচ্ছে জোভাগো। জোভাগোর অ্যাপ থেকে এ সুবিধা পাওয়া যায়। অ্যাপটি চালু করে ব্যবহারকারী কোথায় হোটেল বুকিং নিতে চান সেই তথ্য দিলে সে অনুযায়ী প্রয়োজনীয় হোটেলের তালিকা ও মূল্য প্রদর্শিত হবে। হোটেল রুমের উচ্চ রেজুলেশনের ছবিও দেখা যাবে অ্যাপটির সাহায্যে। ফলে ব্যবহারকারীরা আগে থেকে ধারণা নিতে পারবেন রুমটি সম্পর্কে। এরপর সেখান থেকে বুকিং অপশনে এক ক্লিক করেই বুকিং করা করা যাবে পছন্দ অনুযায়ী রুম।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.