অনলাইনে বয়োজ্যেষ্ঠদের চিকিৎসা সেবা চালু

বাবা-মায়ের চিকিৎসা সেবার সুবিধার্থে ‘সিনিয়র সিটিজেন কেয়ার সার্ভিস’ নামের নতুন একটি সেবা চালু করেছে অনলাইনে চিকিৎসা সেবা সহায়তা প্রদানকারী প্রতিষ্ঠান ডক্টরোলা ডট কম।

এই সেবার আওতায় ৫৫ বছর বয়স থেকে শুরু করে যে কেউ নিবন্ধিত হতে পারবেন এবং নির্ধারিত সেবা পাবেন।

ডক্টরোলার এই সিনিয়র সিটিজেন কেয়ার সার্ভিসে রয়েছে দিন-রাত ২৪ ঘণ্টা ফোনে/ভিডিও কলে ডাক্তারের পরামর্শ, ডাক্তারের সঙ্গে অনলাইন চ্যাট, সারাদেশে ডাক্তার অ্যাপয়নমেন্ট সার্ভিস, বাসায় ডাক্তার দেখানো (ডক্টর হোম-কল সার্ভিস), টেস্টের জন্য বাসা থেকে স্যাম্পল সংগ্রহ ও রিপোর্ট পৌঁছে দেওয়া, হাসপাতালে থাকা ও অন্যান্য খরচের উপর ক্যাশব্যাক, লাইফ ইনস্যুরেন্স কাভারেজ, অ্যাম্বুলেস সেবাসহ নানা ধরনের সেবা।

এই সেবায় সিলভার, গোল্ড ও প্লাটিনাম নামের ৩ টি ক্যাটাগরি আছে।  নির্ধারিত ফি (EMI সুবিধাসহ) প্রদান করে এক বছরের জন্য যে কেউ এই তিনটি ক্যাটাগরির যে কোনও একটিতে নিবন্ধন করতে পারবেন। নিবন্ধন সম্পর্কিত তথ্যের জন্য ডক্টরোলার ওয়েব সাইট (https://doctorola.com/carepack) ভিজিট করলেই হবে।

সিনিয়র সিটিজেন কেয়ার সার্ভিস সম্পর্কে ডক্টরোলা ডট কমের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী মোহাম্মদ আব্দুল মতিন ইমন বলেন, ‘যারা করপোরেট প্রতিষ্ঠানের চাকরিজীবী তাদের পক্ষে সবসময় বাবা-মায়ের সঙ্গে থাকাটা বা তাঁদের শারীরিক সুস্থতার ব্যপারে খোঁজ নেয়াটা বেশ কঠিন হয়ে পড়ে। সবাই থাকতে চায় ঠিকই, কিন্তু পরিস্থিতি সবসময় অনুকূলে থাকে না। এ কারণেই চাকরিজীবী ও প্রবাসীদের কথা চিন্তা করে এই ধরনের সেবা চালুর উদ্যোগ নিয়েছি আমরা। আশা করছি এটা সবার উপকারে আসবে।’

তিনি আরও বলেন, ডক্টরোলা ইতোমধ্যেই অনলাইন অ্যাপয়নমেন্ট সেবায় সুনাম অর্জন করেছে। সিনিয়র সিটিজেন কেয়ার সেবার ব্যাপারেও আমরা প্রতিজ্ঞাবদ্ধ। আশাকরি সেবার সর্বোচ্চ মান বজায় রেখে গ্রাহকদের আস্থা অর্জনে সক্ষম হবো।

সিনিউজভয়েস//ডেস্ক

Please Share This Post.