অনলাইনে কেনাকাটায় মাস্টারকার্ডের বিশেষ মূল্য ছাড়

পবিত্র রমজান মাস উপলক্ষে মাস্টারকার্ড অনলাইন কেনাকাটায় ডিসকাউন্ট ক্যাম্পেইন শুরু করেছে। এই ক্যাম্পেইন গোটা রমজান মাস জুড়ে চলবে। শুধু কার্ডধারীরদের মূল্য ছাড় দেওয়ার মাধ্যমে ডেবিট কার্ড, ক্রেডিট ও প্রিপেইড কার্ডের ব্যবহার বাড়ানোই নয়, সেই সঙ্গে দেশে ই-কমার্স পোর্টালের বিকাশ এবং তা শক্তিশালীকরণও এ ক্যাম্পেইনের লক্ষ্য।

পবিত্র রমজান মাসের শুরু থেকে ঈদ পর্যন্ত সময়টা হচ্ছে কেনাকাটার সবচেয়ে বড় মৌসুম। সে জন্য কার্ডহোল্ডারদের জন্য মাস্টারকার্ড এই ক্যাম্পেইন চালু করেছে। এর আওতায় মাস্টারকার্ডধারীরা সাতটি খ্যাতনামা ই-কমার্স প্রতিষ্ঠানে মূল্যছাড় পাবেন। মাস্টারকার্ডের এসব পার্টনার ই-কমার্স প্রতিষ্ঠানগুলো হচ্ছে- আজকেরডিল (Ajkerdeal), বাগডুম (Bagdoom), দারাজ (Daraz), এসো (Esho), কিকশা (Kiksha), পিকাবু (Pikaboo) ও প্রিয়শপ (Prioshop)।

এ প্রসঙ্গে মাস্টারকার্ড বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল বলেন, ‘বছরের অন্য যেকোনো সময়ের চেয়ে কার্ডহোল্ডারদের পবিত্র রমজান মাসেই সবচেয়ে বেশি পরিমাণে কেনাকাটা করতে দেখা যায়। তাই এ উৎসব উপলক্ষে বিশেষ করে মাস্টারকার্ড ব্র্যান্ডের ডেবিট, ক্রেডিট ও প্রিপেইড কার্ডের ব্যবহার বাড়াতে নতুন মূল্য ছাড় ক্যাম্পেইন চালু করা হয়েছে। আমরা চাই, আমাদের কার্ডধারী গ্রাহকেরা তাঁদের কার্ড ব্যবহার করে আকর্ষণীয় মূল্য ছাড় পান। আমরা আশা করি, এই মূল্য ছাড় ক্যাম্পেইন দেশে ইলেক্ট্রনিক পেমেন্ট বা কার্ডের মাধ্যমে লেনদেন বাড়াবে এবং বদৌলতে ই-কমার্স খাতেরও বিকাশে সহায়ক হবে।’

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.