অত্যাধুনিক টেলিভিশন উন্মোচন করলো স্যামসাং

 

রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এক আড়ম্ভরপূর্ণ অনুষ্ঠানে টেলিভিশন লাইন-আপের অত্যাধুনিক ‘এন সিরিজ’ উন্মোচন করলো স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। গেল বছরের জনপ্রিয় “এম সিরিজ” টেলিভিশনকে ছাপিয়ে “এন সিরিজ” টেলিভিশনের মধ্যে থাকবে এলইডি টিভি থেকে শুরু করে কিউএলইডি টিভি।

উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং “এন সিরিজ”-এর বিভিন্ন রেঞ্জের টেলিভিশন প্রদর্শন করে। স্যামসাংয়ের টিভি লাইন-আপের শীর্ষস্থানীয় কিউএলইডি (কোয়ান্টাম ডট এলইডি) টিভির সঙ্গে এন সিরিজে থাকছে জয় কনসার্ট টিভি, স্মার্ট কনসার্ট টিভি ও প্রিমিয়াম ইউএইচডি টিভি।

 

এন সিরিজের টিভি উন্মোচন অনুষ্ঠানে স্যামসাং বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন বলেন, ‘নানান উদ্ভাবনী প্রযুক্তির টেলিভিশনকে স্বাগত জানাতে বাংলাদেশের বাজার পুরোপুরি প্রস্তুত। গ্রাহকদের চাহিদা ও সামর্থ্যের কথা মাথায় রেখে স্যামসাং উন্মোচন করেছে “এন সিরিজ”-এর টেলিভিশন এবং আমরা আশা করছি টেলিভিশন দেখার অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যাবে নতুন প্রজন্মের এই টিভিগুলো।’

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্যামসাং বাংলাদেশের হেড অব বিজনেস (সিই এন্ড আইটি) শাহরিয়ার বিন লুতফর, হেড অব সেলস এন্ড পার্টনার ম্যানেজমেন্ট সাদ বিন হাসান, হেড অব মার্কেটিং কমিউনিকেশন্স (সিই) খন্দকার আশিক ইকবাল সহ স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশের  চ্যানেল অংশীদার ও ডিলার প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।

সিনিউজভয়েস//ডেস্ক/

 

 

Please Share This Post.